শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সন্ধ্যার পর থেকে হবিগঞ্জে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণের জন্য হবিগঞ্জে প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে সকল প্রকার বিপনী বিতাণ ও মার্কেট বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

সোমবার (২৩ মার্চ) সকালে  জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এ নির্দেশ দেন।

নির্দেশনায় বলা হয়, ‘পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত করোনা ভাইরাস সংক্রামণ নিয়ন্ত্রণের জন্য আজ থেকে প্রতিদিন সন্ধা ৭টার পর ঔষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া জেলা সদর, উপজেলা সদর, পৌরসভার সকল প্রকার মার্কেট ও দোকাপাট বন্ধ রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হলো। এ নিয়ম অমান্য করলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে। জনস্বার্থে সবাইকে এ আদেশ মেনে চলার জন্য বলা হয়।’

হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, জনসমাগম কমাতে হবিগঞ্জ শহরসহ সব জায়গায় গরু-ছাগলের হাটের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত গরু-ছাগলের হাট বসানো যাবে না। এই আদেশ অমান্যকারিদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com